Home

Latest from the Blog

ওয়ার ক্রাইয়ের প্রত্যুত্তর হল ওয়ার ক্রাই, নারা-এ – তকবীরের প্রত্যুত্তর হল জয় শ্রীরাম

১৪০০ বছর ধরে আমাকে বলা হচ্ছে তুমি কাফের, তুমি মুশরিক, তুমি মূর্তিপূজক। অত‌এব তুমি ঘৃণ্য, তুমি হীন, যতক্ষণ পর্যন্ত না তুমি আমার পথ অনুসরণ করছো, ততক্ষণ তোমাকে ধ্বংস করাই আমার কর্তব্য। শুধু বলা হয়েছে এমন নয়। ৭১২ সালে রাজা দাহিরের পতন থেকে শুরু করে আজ, এই মুহূর্ত পর্যন্ত আমার স্বজাতির উপরে আমার এই স্বভূমির উপরে … পড়তে থাকুন “ওয়ার ক্রাইয়ের প্রত্যুত্তর হল ওয়ার ক্রাই, নারা-এ – তকবীরের প্রত্যুত্তর হল জয় শ্রীরাম”

হিন্দু যদি বীরের মত মরিতে প্রস্তুত না থাকে, অলক্ষ্যে ছুরি খাইয়া মরিতে হইবে

“….ভারতবর্ষে #মুসলমান প্রভাব আরম্ভ হইবার সময় হইতে আজ পর্যন্ত #হিন্দু উৎপীড়িত হইয়াছে, উৎপীড়ণ করে নাই। মুসলমানধর্ম রাজধর্ম বলিয়া, উৎপীড়ক ধর্ম বলিয়া ভারতবর্ষে হিন্দুর সংখ্যা ক্রমশ হ্রাস হইয়া মুসলমান-ধর্মালম্বীর সংখ্যা বৃদ্ধি হইয়াছে। হিন্দুর এই সংখ্যা হ্রাসের অন্যতম প্রধান কারণ, হিন্দুর সামাজিক অত্যাচার ও অবিবেচনা। সম্প্রতি সেগুলি দূর করিবার চেষ্টা হইতেছে, এইটাই ভারতবর্ষের পরম শুভ লক্ষণ। শুদ্ধি … পড়তে থাকুন “হিন্দু যদি বীরের মত মরিতে প্রস্তুত না থাকে, অলক্ষ্যে ছুরি খাইয়া মরিতে হইবে”

সিএএ-র বাস্তবায়ন চাই

বাংলাদেশে হিন্দু নির্যাতনের কারণে শুধু ওপার বাংলার হিন্দুরাই ক্ষতিগ্রস্ত হন নি, এপারের মূলনিবাসী বাঙ্গালী হিন্দুরাও ক্ষতিগ্রস্ত হয়েছেন। এই বঙ্গের জমি, প্রাকৃতিক সম্পদ, কর্মসংস্থান- সবকিছুতেই তাদের অংশীদারিত্ব কমেছে। দেশভাগের পাপের বোঝা আজও ব‌ইতে হচ্ছে শুধুমাত্র বাঙ্গালী হিন্দু জাতিকে।ওপার থেকে বিতাড়িত হয়ে যারা এসেছিলেন অথবা আজও আসছেন, তাদের মনে ওপারে ফেলে আসা ‘মাঠ ভরা ধান, পুকুর ভরা … পড়তে থাকুন “সিএএ-র বাস্তবায়ন চাই”